আরজি কর কাণ্ডের প্রতিবাদে ইস্তফা দিচ্ছেন রাজ্যসভার সাংসদ জহর সরকার

আরজি কর কাণ্ডের প্রতিবাদ এবার তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ ছাড়ছেন এবং রাজনীতি থেকেও বিদায় নিচ্ছেন Jawhar Sircar। মুখ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে তিনি তার নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন। (Jawhar Sircar resigns from tmc in protest against RG Kar scandal)

আরও পড়ুন : চোখ রাঙাচ্ছে নিম্নচাপ, দুর্যোগের আশঙ্কা একাধিক জেলায়

রাজ্য সভার সাংসদ হিসাবে তিন বছর তাঁকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য তিনি মুখ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন। তবে দুর্নীতি, আরজি কর সহ একাধিক ইস্যুতে দলের নেত্রীর এরকম অবস্থান নিয়ে সরবও হয়েছেন তিনি। (Jawhar Sircar resigns from tmc in protest against RG Kar scandal)

Jawhar Sircar resigns from tmc in protest against RG Kar scandal

আরও পড়ুন : আজ শহর জুড়ে ‘অভয়া ক্লিনিক’! চলবে মতামত সংগ্রহও

তিনি বলেছেন, আর জি কর কাণ্ডের পর রাজ্য সরকারের প্রতি সাধারণ মানুষের যে বিপুল অনাস্থা তৈরি হয়েছে তা আন্দলন দেখেই বোঝাযায়। ওনার এই দীর্ঘ কর্মজীবনে এই রকম অনাস্থা তিনি আগে দেখেননি। সরকার বক্তব্য পেশ করলেও সাধারণ মানুষের কাছে সেটা বিশ্বাসযোগ্য হচ্ছে না।

আরও পড়ুন : কাটোয়ায় যৌন হেনস্তায় জঙ্গল থেকে ধৃত অভিযুক্ত

সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেস্য করে জানতে চেয়েছেন যে আমি একমাস ধৈর্য ধরে আর জি কর হাসপাতালের ঘৃণ্য ঘটনার প্রতিক্রিয়া দেখেছি, আর ভেবেছি আপনি কেন সেই আগের মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো ঝাঁপিয়ে পড়ে সরাসরি জুনিয়র ডাক্তারদের সঙ্গে কথা বলছেন না।

আরও পড়ুন